How To Create A Digital Marketing Strategy

ব্যবহারকারীর অভিজ্ঞতা উন্নত করুন

ব্যবহারকারীর অভিজ্ঞতা উন্নত করতে কাজ করে, দর্শকরা তাদের প্রশ্নের উত্তর এবং তাদের সমস্যার সমাধান খুঁজে পাবে। একটি দৃ site় সাইটম্যাপ কাঠামো, ফোকাসযুক্ত ওয়েবসাইট পৃষ্ঠাগুলি, পরিষ্কার এবং সংক্ষিপ্ত তথ্য, আপনার সাইট জুড়ে ধারাবাহিকতা (ব্র্যান্ড থেকে কীওয়ার্ড), একটি পরিষ্কার উপস্থিতি, একটি দ্রুত পৃষ্ঠা লোড সময়, গৌণ নেভিগেশন এবং অনুসন্ধান, মোবাইল অপ্টিমাইজেশনের মাধ্যমে এবং শেষ পর্যন্ত এটি সম্পাদন করা যেতে পারে - ট্র্যাকিং সফ্টওয়্যার ব্যবহার করে আপনি বুঝতে পারবেন আপনার দর্শকরা কীভাবে আপনার সাইটটি ব্যবহার করছে এবং উন্নতি করা দরকার কিনা তা দেখতে পারেন।

ব্যবহারকারীর অভিজ্ঞতা উন্নত করুন

আপনার সাইটটি অবিলম্বে একজন দর্শকের দৃষ্টি আকর্ষণ করবে। এর মধ্যে তাদের শিল্পের সম্পর্কিত সম্পর্কিত ফটোগ্রাফি, শিল্পের মাধ্যমে উপলব্ধ তথ্য, হাবস্পটের মতো একটি সরঞ্জামের মাধ্যমে স্মার্ট সামগ্রী ব্যবহার, দলের সদস্যের তথ্য প্রদর্শন করা এবং ব্লগ লেখকের তথ্য প্রদর্শন অন্তর্ভুক্ত থাকতে পারে।

সংযোগ তৈরি করুন

একটি সফল ওয়েবসাইটটি আপনার সম্ভাব্য গ্রাহকদের কাছে কেবল একটি একমুখী যোগাযোগ নয় - এটি দর্শকদের কাছে আপনার কাছে পৌঁছানোর অনুমতিও দেওয়া উচিত। আপনি নিজের সামাজিক নেটওয়ার্কের তথ্য দেখিয়ে, আপনার ব্লগের জন্য মন্তব্যগুলি চালু করে, লাইভ চ্যাট সক্ষম করে, বা আপনার ক্যালেন্ডারকে মিটিংয়ের সময়সূচী ভাগ করে আরও অর্থবহ সংযোগ তৈরি করতে পারেন।

দর্শনার্থীদের রূপান্তর করুন

শেষ অবধি, যেহেতু দর্শনার্থীদের রূপান্তর করা আপনার ওয়েবসাইটের অন্যতম প্রধান লক্ষ্য, তাই এটি রূপান্তর করার জন্য আপনি যতটা সম্ভব সরল করে তুলছেন তা নিশ্চিত করতে আপনি নিতে পারেন কয়েকটি পদক্ষেপ। আকর্ষণীয় সিটিএ তৈরি করে, অবতরণ পৃষ্ঠাগুলি সহজীকরণের জন্য, সাবস্ক্রাইব বিকল্পগুলি সহ আপনাকে ধন্যবাদ পৃষ্ঠাগুলি ব্যবহার করে এবং কোনও ঘর্ষণকে হ্রাস (অর্থাত্ রূপান্তরকরণের পদক্ষেপের সংখ্যা)।

অনুসন্ধান ইঞ্জিন ফলাফল পৃষ্ঠা (SERP)

উচ্চ ব্যস্ততার সাথে থাকা সামাজিক পৃষ্ঠাগুলির জন্য, এটি আপনার সংস্থাকে বিশ্বাসযোগ্য উত্স হিসাবে ক্রল হওয়ার এবং অনুসন্ধান ইঞ্জিনের ফলাফলগুলিতে তালিকাভুক্ত হওয়ার সম্ভাবনা আরও বাড়িয়ে তুলবে।

আপনার সামাজিক পৃষ্ঠাগুলি লিড জেনারেশন বৃদ্ধির এক দুর্দান্ত উপায়, সাইট ভিজিট থেকে রূপান্তর পর্যন্ত আপনার শ্রোতাদের পছন্দসই সামগ্রীতে ফোকাস দিন এবং এটি আরও বেশি লোককে আপনার ওয়েবসাইটে আকৃষ্ট করতে ব্যবহার করুন।

উন্নত সম্পর্ক গড়ে তুলুন

অন্য কিছু না হলে, আপনার সামাজিক নেটওয়ার্কগুলি আপনার ব্যবসায়ের জন্য উপযুক্ত এমন ব্যক্তির সাথে সম্পর্ক এবং সংযোগ তৈরি করতে পারে।

এই প্রভাবগুলি মনে রেখে আপনি ভাবছেন যে আপনি কীভাবে আপনার বর্তমান সামাজিক মিডিয়া কৌশলটিতে উন্নতি করতে পারেন। আপনি কোথায় শুরু করবেন তা নিশ্চিত না হলে এই টিপসটি বিবেচনা করুন , তবে আমরা তিনটি মূল নেটওয়ার্কের কৌশল নিয়ে আলোচনা করব discuss

  • সমস্ত উপলভ্য বিনামূল্যে বৈশিষ্ট্যগুলি মূলধন করুন
  • একটি সময়সূচী রাখুন
  • আপনার ব্র্যান্ড ভয়েস অবস্থান
  • আপনার শ্রোতাদের সাথে ইন্টারঅ্যাক্ট করুন
  • মানসম্পন্ন সামগ্রী তৈরি করুন
  • নতুন প্ল্যাটফর্ম চেষ্টা করুন
  • ব্যক্তিগতকরণ আলিঙ্গন
  • লিঙ্কডইনে অর্থবহ সংযোগ করুন
  • আপনার বিশ্লেষণগুলি নিরীক্ষণ করুন

যদি আপনি লিংকডইনগুলিতে নতুন সীসা আকৃষ্ট করার প্রত্যাশা করে থাকেন তবে আপনার পদ্ধতি নির্ধারণ করতে অভ্যন্তরীণভাবে এই প্রশ্নগুলি জিজ্ঞাসা করুন:

  • আমাদের সত্য , সবচেয়ে উচ্চমূল্যের  প্রত্যাশা কে? 
  • আমরা কি এমন লোকদের কাছে পৌঁছে যাচ্ছি যারা জানেন না যে তাদের আমাদের প্রয়োজন?
  • আমরা কি আমাদের সম্ভাব্য কফারগুলি সর্বাধিকতে পূরণ করার জন্য যথাসাধ্য চেষ্টা করেছি?
  • আমরা কি পরিমাণের তুলনায় মানেরটিকে অগ্রাধিকার দেব?
  • আপনি কি শিল্পে কর্তৃত্ব অর্জনের যোগ্য নেতা?
  • আমাদের বিষয়বস্তু কি সামঞ্জস্যপূর্ণ?

এই প্রশ্নের উত্তরগুলি একবার হয়ে গেলে, আপনি আপনার লিংকডইন বিপণন কৌশলটির জন্য উপযুক্ত পদ্ধতি তৈরি করতে শুরু করতে পারেন। 

লিংকডইন সম্পর্কে একটি আকর্ষণীয় বিষয় হ'ল এটি অন্য যে কোনও নেটওয়ার্কের চেয়ে ধীরে ধীরে পরিবর্তন আনতে দেখায়। তবে অদূর ভবিষ্যতে বিবেচনার জন্য সম্ভাব্য পরিবর্তন রয়েছে যা ব্যবসায়গুলিকে প্রভাবিত করতে পারে, সহ:

ফেসবুক বিপণন কৌশল

দ্বিতীয়ত, মনে রাখবেন যে আপনার ভাগ করা সামগ্রীটি আপনার সংস্থা সম্পর্কে মাত্র 20% এবং অন্যান্য উত্স থেকে 80% সামগ্রী থাকতে হবে । এটি বেশ কয়েকটি কারণে কার্যকর। এক জন্য, কেউ কেউ সাথে যুক্ত করতে চায় শুধুমাত্র নিজেদের সম্পর্কে কথা বলেছেন। দ্বিতীয় কারণটি হ'ল এটি সামগ্রীর উত্সকে ট্যাগ করে আপনার শিল্পে অন্যদের সাথে জড়িত হওয়ার জন্য দ্বার উন্মুক্ত করে, আপনার শ্রোতাদের মধ্যে যারা সম্ভবত আপনার কন্টেন্টটি আগে দেখেনি তাদের মধ্যে অঙ্কিত করে।

সবশেষে, আমরা আপনার দর্শকদের পক্ষে ব্যবসায়ের পৃষ্ঠা থেকে জৈব সামগ্রী দেখতে আরও বেশি কঠিন হয়ে উঠছে তা আমরা এড়াতে পারি না। সাম্প্রতিক অ্যালগরিদম পরিবর্তনের সাথে যেগুলি ফেসবুক মনে করে যে ব্যবহারকারীরা সম্ভবত এমন সামগ্রী দেখতে চান সেই বিষয়বস্তু সরবরাহের দিকে দৃষ্টি নিবদ্ধ করে, আপনার পোস্টগুলিতে নজর পাওয়া আগের চেয়ে চ্যালেঞ্জ। উত্তর? ফেসবুক বিজ্ঞাপন বিবেচনা করুন। এটি ভীতিজনক বলে মনে হতে পারে তবে প্রচারাভিযান পরিচালনা সম্পর্কে শেখার জন্য অনেকগুলি সরঞ্জাম রয়েছে বা আপনি কোনও বিশেষজ্ঞের কাছে পৌঁছাতে পারেন ।

টুইটার বিপণন কৌশলটুইটার বিপণন কৌশল

গত কয়েক বছরে টুইটারের মাধ্যমে অনেক কিছু বদলে গেছে। কেউ কেউ এমনকি প্রশ্ন করতে পারে যে এটি প্রায় কাছাকাছি থাকবে বা আরও বেশি সময়ের জন্য জনপ্রিয় থাকবে। তবে যতক্ষণ না এটি এখানে রয়েছে ততক্ষণ এই টিপসটি বিবেচনা করুন :


ধারণাটি সহজ হলেও এটিকে কিছু উদ্বেগজনকভাবে কিছু সংখ্যক ব্যবসায়ের অগ্রাধিকার হিসাবে বিবেচনা করে। একটি প্রতিরোধ বিপণন কৌশল বিকাশ করা আপনার প্রতিযোগিতার আগে রাখতে পারে। তাহলে তুমি কিসের জন্য অপেক্ষা করছ?একটি ইকমার্স ব্যবসায়ের মালিক হিসাবে, কোনও অনলাইন ক্রেতাই যখন তাদের সম্পূর্ণ বোঝা গাড়ীটি ত্যাগ করেন তখন হতাশার আর কিছু নেই। তবে যদি আমি আপনাকে বলি যে একটি সাধারণ কার্ট বিসর্জন ইমেল সিস্টেম রয়েছে যা আপনি ড্র্যাস্টিকালি সেট আপ করতে পারেন আপনার পরিত্যক্ত গাড়িগুলি হ্রাস করতে এবং আপনার গ্রাহকদের তাদের পছন্দসই ক্রয়গুলি সম্পন্ন করতে?

ডিজিটাল-বিপণন-টিপস

 
আপনি সঠিক সময়ে সঠিক প্ল্যাটফর্মে সঠিক বার্তা প্রকাশ না করলে আপনি সঠিক শ্রোতা পাবেন না। আপনার প্রেরিত প্রতিটি বার্তা আপনার লক্ষ্য দর্শকদের জন্য তৈরি করা হয়েছে এবং প্ল্যাটফর্মে পোস্ট করা হয়েছে যা সর্বাধিক উপলব্ধি করে।

প্রতি ক্লিক বিজ্ঞাপনে একই জিনিস প্রয়োগ হয়। গুগল অ্যাডওয়ার্ডস এবং ফেসবুক বিজ্ঞাপনগুলি সর্বাধিক ব্যবহৃত বিজ্ঞাপন নেটওয়ার্ক — তবে কোনটি বেছে নেবে? আবিষ্কার করুন বৈশিষ্ট্য যে দুটি পার্থক্য এবং কিভাবে আপনার ব্যবসার জন্য ফলাফল দিতে তাদের ব্যবহার করতে।

 বাগদানের অনুকূলকরণের জন্য একটি বাগদান ট্র্যাকার ব্যবহার করুন


আপনার ফেসবুক বিজ্ঞাপনগুলিতে ব্যস্ততা বজায় রাখা সর্বোত্তম ফলাফল অর্জনের জন্য গুরুত্বপূর্ণ। একটি সহজ বাগদানের সরঞ্জাম প্রয়োগ করে আপনি পরিচালনা প্রক্রিয়াটি স্ট্রিমলাইন করতে পারেন, নিজের সময় বাঁচাতে এবং সম্ভাব্য গ্রাহকদের শ্রোতাদের খুশি রাখতে পারেন। রূপান্তরগুলি বাড়ানোর জন্য নিয়মিতভাবে নতুন উপায় অন্বেষণ করুনডিজিটাল ল্যান্ডস্কেপ নিয়মিত পরিবর্তিত হয়, সুতরাং আমাদের বিপণনকারীরা শিখতে এবং মানিয়ে নিতে ইচ্ছুক। বিভিন্ন প্ল্যাটফর্মগুলিতে আপনার রূপান্তর হারগুলি মূল্যায়নের জন্য প্রতি কয়েক মাস সময় নিন।

ইকমার্স ব্যবসায়ের জন্য বিজ্ঞাপনগুলি পুনরায় বাজারজাতকরণের জন্য কীভাবে গাইড করতে হয় তার জন্য ফেসবুক রূপান্তর বাড়াতে আমাদের সংস্থান পরীক্ষা করে দেখুন ।

উন্নত কৌশলগুলি সহ আপনার কমফোর্ট জোন ছাড়িয়ে ধাক্কা


বেশিরভাগ বিপণনকারীদের প্ল্যাটফর্মগুলির তাদের হাতে থাকা উচিত এবং বাজারে প্রতিযোগিতা করার জন্য প্রয়োজনীয় জেনারেল দক্ষতা সম্পর্কে প্রাথমিক ধারণা রয়েছে। আপনার জন্য উন্নত কৌশলগুলি শেখার সময় এসেছে যা আপনাকে উচ্চ স্তরের বিজ্ঞাপনে অংশ নিতে এবং আপনার প্রচেষ্টায় সত্যই সফল হতে সহায়তা করে - ফেসবুক দিয়ে শুরু করে ।


শক্তিশালী কৌশলগুলি দুর্দান্ত, তবে এটি ডিজিটাল বিপণনের ক্ষেত্রে যখন একটি শক্তিশালী কৌশল বিকাশ করা হয় যা আপনাকে চূড়ান্ত সাফল্য পেতে সহায়তা করবে। একটি গতিশীল এবং অনুমোদনের বিপণন সরঞ্জাম হিসাবে, আপনার কৌশলগত পরিকল্পনা শুরু করার জন্য ফেসবুক একটি দুর্দান্ত জায়গা।পরিশীলিত ফেসবুক বিপণনকারীদের হিসাবে আসল এবং এখনই, নির্বোধ ফেসবুক বিজ্ঞাপন প্রজন্মের অবসান ঘটাতে একটি ব্রত করি। এই দিন থেকে আমরা যেকোন এবং সমস্ত ফেসবুক বিপণন কার্যক্রমে একটি কৌশল নিয়ে প্রবেশ করি - ভাল লাগছে?

 শ্রোতাদের ওভারল্যাপ এড়িয়ে চলুন


এত বিপণনকারী দু'জন (বা আরও বেশি) বিজ্ঞাপন সেটগুলির জন্য অর্থ ব্যয় করে যা একই দর্শকদের দৃষ্টি আকর্ষণ করে। শ্রোতাদের ওভারল্যাপ একটি সহজেই এড়ানো যায় এমন ভুল যা কোনও সংস্থার ভোগান্তিতে পড়তে হবে না। আপনার বিদ্যমান বিজ্ঞাপন কৌশলটিতে কয়েকটি সাধারণ টুইটের সাহায্যে আপনি বেশি অর্থ প্রদান এবং কম প্রাপ্তি এড়াতে সক্ষম হবেন।

 আপনার প্রতিবেদন ভুল লিখবেন না


ফেসবুক (এবং অনলাইন জগতের বাকী অংশ) খুব অনন্য কারণ এটি আমাদের বিজ্ঞাপনের ফলাফলগুলি খুব নির্ভুলভাবে ট্র্যাক করার ক্ষমতা দেয়। কীটি কীভাবে রূপান্তরগুলি কার্যকরভাবে ট্র্যাক করা যায় এবং ডেটা ভুলভাবে পড়া এড়ানো যায় তা শিখছে। আপনি যদি নিজের প্রতিবেদনটি ভুলভাবে পড়ে থাকেন তবে আপনি মিথ্যা ফলাফলের ভিত্তিতে দুর্বল সিদ্ধান্ত নেবেন এবং আপনার বিপণন কৌশলকে বাধা দেবেন। আমাদের অনলাইন গাইড, ফেসবুক রিপোর্টগুলি পড়ার ক্ষেত্রে প্রথম নম্বর ইস্যুতে কীভাবে সর্বাধিক সাধারণ ভুলগুলি এড়ানো যায় তা শিখুন ।

 আপনার বিজ্ঞাপনগুলির জন্য আরও ভাল গ্রাফিক্স তৈরি করুন


ডিজিটাল বিজ্ঞাপন দুর্দান্ত কার্যকর… আপনি যদি সঠিক বিজ্ঞাপনের চিত্রগুলি তৈরি করতে জানেন তবে তা। বাধ্যতামূলক ভিজ্যুয়াল ছাড়া, সোশ্যাল মিডিয়া বিজ্ঞাপনগুলি প্রায় হিসাবে সফল হতে চলেছে না। ভয়ের দরকার নেই, আমরা কয়েকটি গুরুতর শক্তিশালী টিপসের একটি তালিকা নিয়ে এলাম যা আপনার বিজ্ঞাপনগুলি গড় থেকে অসামান্য পর্যন্ত নিতে সহায়তা করবে।

আপনার বিজ্ঞাপনগুলির জন্য আরও ভাল ল্যান্ডিং পৃষ্ঠাগুলি তৈরি করুন


আমরা অনেক ব্র্যান্ডকে প্রচুর পরিমাণে সময় এবং অর্থ ব্যয় করে সামগ্রীগুলি প্রচার করতে বা ক্লিকগুলি চালিত বিজ্ঞাপন তৈরি করতে দেখি, তারপরে এটিকে বিরক্তিকর, বিভ্রান্তিকর বা অন্যথায় ল্যান্ডিং পৃষ্ঠায় বিচ্ছিন্নকরণ প্রেরণ করে। এই প্রতিরোধযোগ্য ফাঁদে পড়বেন না — কীভাবে বাধ্যতামূলক অবতরণ পৃষ্ঠাগুলি তৈরি করবেন তা শিখুন যা আপনার দুর্দান্ত বিজ্ঞাপনটিতে ক্লিক করার পরে ক্রেতারা পছন্দ করবে।

বিজ্ঞাপনের ব্যবস্থাপকের বাইরে সরান


ফেসবুক বিজ্ঞাপন পরিচালকের ব্যবহারযোগ্যতা আরামদায়ক হওয়া বেশ সহজ করে তোলে। এই কারণেই টিপ নম্বরটি হ'ল বিজ্ঞাপনটি তৈরি এবং পরিচালনা করার সবচেয়ে কার্যকর উপায় provides পাওয়ার এডিটর - এর সরবরাহ করা সুরক্ষা কম্বলকে ছাড়িয়ে যাওয়া এবং অন্বেষণ করা।

ফেসবুকের পাওয়ার এডিটর হ'ল বিজ্ঞাপন প্রচারগুলি পরিচালনা করতে পেশাদাররা যা ব্যবহার করে। এবং নামটি থেকে বোঝা যায়, এটি বিজ্ঞাপন তৈরি এবং পরিচালনাতে ব্যবহৃত একটি শক্তিশালী সরঞ্জাম। এই বিস্তৃত গাইডে পাওয়ার এডিটরটি কীভাবে ব্যবহার করতে হয় তা শিখুন: ফেসবুক পাওয়ার সম্পাদক: সম্পূর্ণ গাইড ।

 কোনও প্রো এর মতো স্কেল কীভাবে করবেন তা শিখুন


কোনও প্রচারের পিছনে এটির আগে টন দেওয়ার আগে আপনার আচরণটি সর্বদা বুঝতে হবে। আপনার বিজ্ঞাপন ব্যয় এবং আপনার আরআইআই বাড়ানোর জন্য সর্বাধিক পাওয়ার জন্য ফেসবুক বিজ্ঞাপনগুলি স্কেলিং করা একটি প্রয়োজনীয় দক্ষতা।

কৌশলটি হ'ল এক সাথে একবারে ছোট ছোট পরিবর্তন করা incre আপনি যখন স্কেলিং প্রক্রিয়াটি চালাচ্ছেন তখন নিজেকে জিজ্ঞাসা করার জন্য সমস্ত প্রশ্ন আবিষ্কার করুন ।

 ট্র্যাক কার্ট পরিত্যাগ
আপনি পরিত্যক্ত কার্টগুলি আপনার পণ্যের ত্রুটি হিসাবে দেখবেন না, বরং এটি মূল্যবান অন্তর্দৃষ্টি যা আপনাকে আপনার ক্রেতা বুঝতে সহায়তা করতে পারে। তাদের কার্টটি পূরণ করে, আপনার ক্রেতা তাদের সঠিক আগ্রহী আইটেমগুলি আপনাকে দেখিয়েছে।

তাই এখন কি? ফেসবুক রিটারেজেটিং এগুলিকে আবার রিয়েল করতে ব্যবহার করার সময় এসেছে।

 সাফল্যের জন্য আপনার থ্রোসোল্ড বুঝতে

এটি বুঝতে গুরুত্বপূর্ণ যে আপনি কেবল একটি সফল এবং বিস্তৃত বিজ্ঞাপন প্রচার পরিচালনা করতে পারেন, অগত্যা আপনাকে বোঝানো উচিত নয়। যদিও দ্রুত ব্যবসায়ের প্রবৃদ্ধি প্রতিটি সংস্থার স্বপ্ন (বা হওয়া উচিত) তবুও যদি তারা ব্যবসায়ের উত্সাহের জন্য সঠিকভাবে প্রস্তুত না হয় তবে এটি তার দীর্ঘায়ু জন্যও ক্ষতিকারক হতে পারে।

সফল চাহিদা জেনারেশন একটি বিশাল দ্রুত বৃদ্ধির সমস্যা সৃষ্টি করতে পারে । 34 নম্বর টিপ হ'ল এই সমস্যাটি মোকাবেলা করতে এবং আপনার প্রতিশ্রুতিগুলি কীভাবে সরবরাহ করতে হয় তা শিখতে হবে।

গ্রাহকদের খুশি রাখতে সোশ্যাল মিডিয়া ব্যবহার করুন


হতাশ গ্রাহকদের তাদের অভিযোগগুলি প্রচার করার জন্য সোশ্যাল মিডিয়া একটি মূল্যবান স্থান নির্ধারণের স্থান হয়ে দাঁড়িয়েছে। সম্ভাব্য ক্রেতারা যখন টুইটার বা ফেসবুকে আপনার সংস্থার নাম অনুসন্ধান করেন, আপনি শত শত ক্রুদ্ধ টুইট এবং পোস্টকে প্রথম দেখেন তা তারা চায় না। যদি কোনও গ্রাহক আপনার ব্র্যান্ডের সাথে সন্তুষ্ট না হন এবং সামাজিক মিডিয়াতে যান, এটি আপনার খ্যাতির জন্য ক্ষতিকারক হতে পারে।

আপনার ডিজিটাল সার্ভিসিং কৌশল তৈরি করতে বা সংশোধন করা দরকার, বা সোশ্যাল মিডিয়া গ্রাহক সেবার জন্য দায়ী দলগুলি দক্ষ করে তোলা, আপনি ব্যবসায়ের সুবিধাগুলি মূল্যায়নে সক্ষম হতে এবং সামাজিক মিডিয়াতে দুর্দান্ত গ্রাহক পরিষেবা সরবরাহের অপারেশনাল চ্যালেঞ্জগুলির মাধ্যমে কাজ করতে পারেন ।

 আপনার কোম্পানিকে বোর্ডে পান


ইনবাউন্ড বিপণন সংস্থার দৃশ্যমানতা উন্নত করে (পাশাপাশি ব্র্যান্ড উপলব্ধি), গ্রাহকদের মিথস্ক্রিয়া এবং উচ্চ মানের লিডগুলি উন্নত করে এবং সর্বোপরি - এটি একটি বিস্তৃত ব্যবধানের সাথে traditionalতিহ্যগত বিপণনের চেয়ে কম খরচ করে। তাহলে আপনার দলটি কেন শিফটে প্রতিরোধ করছে?

আমরা আপনার নির্ধারিত গাইড, আপনার সামগ্রী বিপণন কৌশল কীভাবে বায়-ইন করতে পারি তা অনুগ্রহ করে আপনার সহকর্মীদের আপনার অভ্যন্তরীণ বিপণন কৌশলটি অভ্যাসের সাথে আলিঙ্গন করতে আপনার পক্ষে কঠোর সময় কাটাতে পারে এমন অনেকগুলি কারণ আমরা উল্লেখ করি । সমালোচকদের আপনার বৃহত্তম সমর্থকদের পরিণত করতে এই পদক্ষেপগুলি অনুসরণ করুন।

 সম্পূর্ণ ইনবাউন্ড ফ্যানেল তৈরি করার দিকে মনোনিবেশ করুন


জেনেরিক ক্রেতার যাত্রা কোনও সম্পূর্ণ রূপান্তর পাথের প্রতিনিধিত্ব করার কারণে এটি একটি পুরো-ফানেল হিসাবে তৈরি করে না। একটি সম্পূর্ণ-ফানেল সম্ভাবনাগুলি একাধিক পাথ অনুসরণ করে, যা সবকটিই রূপান্তরিত করে। টিপ নম্বর 37 হ'ল আপনার বিপণন সম্ভাবনা সর্বাধিক করতে একটি পূর্ণ অভ্যন্তরীণ ফানেল তৈরি করা।

 ব্লগিংয়ের জন্য একটি কৌশল স্থাপন করুন


ব্যবসায়ের ব্র্যান্ড সচেতনতা ছড়িয়ে দিতে, সীসা উত্পন্ন করতে এবং তাদের গ্রাহকদের সাথে স্থায়ী সম্পর্ক তৈরি করার জন্য ব্লগিং একটি মূল্যবান সরঞ্জাম। তবে কোনও কৌশল ছাড়াই আপনি কেবল কোনও ওয়েবসাইটের মধ্যে শব্দগুলি টাইপ করছেন যা ইন্টারনেটে বেশিরভাগ লোকেরা কখনও দেখতে পাবেন না — বিশেষত আপনি যেগুলি সর্বাধিক পৌঁছতে চান। 

সঠিকভাবে করা হয়ে গেলে, ব্লগিংয়ে আপনার ওয়েবসাইটে প্রচুর পরিমাণে ট্র্যাফিক তৈরি করার সম্ভাবনা থাকে। আপনার ব্লগিং 0-60 থেকে গ্রহণের জন্য কার্যকর করার জন্য একটি শক্তিশালী ব্লগিং কৌশল এবং সরঞ্জামগুলির মূলসূত্রগুলি শিখুন।
Previous
Next Post »